রাতে নিখোঁজ, সকালে ক্ষেতে পাওয়া গেলো লাশ

প্রশান্তি ডেক্স॥ বগুড়ার শাজাহানপুরে ফাহিম ফয়সাল শিশির (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। শাজাহানপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন জানান, গত মঙ্গলবার (৯ আগস্ট) সকালে উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর ফকিরপাড়া গ্রামের একটি কচুক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শিশির সাজাপুর ফকিরপাড়ার গ্রামের শাহাদত হোসেন সাজু মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, স্থানীয় সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল শিশির। আট বছর আগে বাবা-মার মধ্যে বিচ্ছেদের পর থেকে একই গ্রামে মা শাপলা বেগমের কাছে থাকতো সে। মাঝে মাঝে বাবার বাড়িতে যেতো। আশুরা উপলক্ষে সোমবার রাতে সাজাপুর ফুলতলা মাদ্রাসায় মিলাদ-মাহফিলের আয়োজন করা হয়। শিশির তার বন্ধুদের সঙ্গে ওই মাহফিলে গিয়েছিল। রাত ১০টা পর্যন্ত তাকে দেখা গেছে। রাত সাড়ে ১১টায় মিলাদ শেষ হলে সবাই বাড়ি ফিরলেও সে নিখোঁজ ছিল। মঙ্গলবার সকালে বাড়ির কাছে একটি কচুক্ষেতে তার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখা যায়। মোবাইল ফোন রাখা ছিল পেটের ওপর। শরীরে সিগারেটের আগুনের ছ্যাকা দেওয়ার দাগ ছিল।

ওসি জানান, নিহতের শরীরের দাগগুলো ছুরিকাঘাতের বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে আত্মীয়স্বজনের দাবি, জমিজমা নিয়ে বিরোধের জেরে ওই কিশোর খুন হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published.