দেশে এখনও ষড়যন্ত্র চলছে …আইনমন্ত্রী

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখন বাংলাদেশের ভাগ্য উন্নয়নে কাজ করছিলেন ঠিক সেই সময় কুলাঙ্গার ও বিশ্বাসঘাতকরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে। কারন বঙ্গবন্ধু আর বাংলাদেশ ছিলো অবিচ্ছেদ্য। এই দুটোকে ভাগ করা যায়না বলেই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছিলো।

গত সোমবার (১৫ আগষ্ট) বিকেল ৫ টায় কসবা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। আইনমন্ত্রী আরও বলেন,  বাংলাদেশে যদি বঙ্গবন্ধুর রক্তের একজন মানুষও থাকে তাহলে বাংলাদেশ আবার ঘুরে দাড়াবে সেটা তারা বুঝতে পেরেছিলো।

বঙ্গবন্ধুর দুই কন্যা বিদেশে ছিলো বলে বেঁচে গেছে এবং সেই কারনেই বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়ন হয়েছে। বাংলাদেশের মানুষ সোজা হয়ে দাড়াতে শিখেছে। বঙ্গবন্ধুকে হত্যা করে জাতিকে কলল্কিত করেছে খুনি বেঈমান ঘাতক মীরজাফররা। খুনিরা বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে বাংলার মানুষের ভাগ্য উন্নয়ন বাধাগ্রস্থ করতে চেয়েছিল। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে এদেশের মানুষ মুক্তিযুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছিলো।

তিনি বলেন, দেশে এখনও ষড়যন্ত্র চলছে। বাংলাদেশ এখন কঠিন সময় পার করতে হচ্ছে। তিনি ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ ভাবে সতর্ক থাকার আহবান জানান। এসময়  তিনি আরও বলেন, বঙ্গবন্ধু হত্যা মামলা হাই কোর্টের ৭ জন বিচারক বিচার করতে বিব্রত বোদ করেন। তারা বিচার বিভাগকে  কলংকিত করেছে। কিন্তু তাঁরা বঙ্গবন্ধু হত্যা মামলার বিচার রোধ করতে পারেনি। পদ্মা সেতু নিয়ে মন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণ করায় বিএনপিসহ বেইমানদের গায়ে জ্বালা ধরেছে।

উপজেলা পরিষদের সুপার মার্কেট চত্বরে উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক ও কসবা পৌর মেয়র মোঃ গোলাম হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইন ও বিচার বিভাগের সচিব মোঃ গোলাম সারোয়ার, কসবা উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক কাজী মোঃ আজহারুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ভূইয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক রুস্তম খাঁ।

এসময় সকল ইউনিয়নের জনপ্রতিনিধিগন, বীর মুক্তিযোদ্বাগনসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শেষে সকলের মাঝে খাবার বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.