কলকাতার দুর্গোৎসবের ‘মুখ’ অপু বিশ্বাস

প্রশান্তি বিনোদন ডেক্স॥ কাউন্টডাউন শুরু হয়ে গেছে দুর্গাপূজার। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ঘোষণা করে দিয়েছেন দুর্গাপূজার রুটিন। তার আগে ১ সেপ্টেম্বর ইউনেস্কোকে অভিনন্দন জানিয়ে মহামিছিল হবে শহরে। সব মিলিয়ে কলকাতাজুড়ে পুজো পুজো গন্ধ। পুজোর উদ্যোক্তারা ব্যস্ত হয়ে পড়েছেন প্রস্তুতিতে। আর এই আবহেই নজির সৃষ্টি করলো শহরের দুটি পুজো কমিটি।

কাঁকুড়গাছি যুবকবৃন্দ ও ৬৯ তপসিয়া গেট ঘোষণা করেছে, এ বছর তাদের পুজোর মুখ হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সম্প্রীতির বার্তা নিয়ে কলকাতায় দুর্গাবেশে ধরা দিলেন অপু বিশ্বাস। এই কাজের জন্য কোনও পারিশ্রমিকই নিচ্ছেন না তিনি। একটি পুজো প্রাঙ্গণে তাকে দেখা গেছে লাল বেনারসিতে। সঙ্গে মানানসই সোনার গয়না, গলায় পদ্মফুলের মালা। অন্য মণ্ডপে পরেছেন লালপাড় সাদা শাড়ি, গলায় রুদ্রাক্ষের মালা।

অপু বিশ্বাস বলেন, এই বছর দুটি পুজোর মুখ ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছি। বাংলাদেশেও আমরা দুর্গাপুজো সেলিব্রেট করি। তবে এ বছর প্রথম কলকাতায় পুজোয় কাটাবো।

প্রসঙ্গত, কলকাতায় একটি বাংলা ছবির শুটিং করছেন অপু। ছবির নাম ‘শর্টকাট’। ছবির গল্প বুনেছেন নচিকেতা চক্রবর্তী। পরিচালনায় সুবীর মণ্ডল। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। মুখ্য চরিত্রে পরমব্রত চট্টোপাধ্যায়, অপু বিশ্বাস, গৌরব চক্রবর্তী। এই ছবির হাত ধরেই টলিউডে ডেব্যু করতে চলেছেন জনপ্রিয় এই নায়িকা।

Leave a Reply

Your email address will not be published.