কসবায় বিক্ষোভ মিছিল

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ ১৭ ই আগস্টের সিরিজ বোমা হামলার প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া কসবায় আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ২০০৫ সালে ১৭ আগস্টে দেশব্যাপী ৫ শতাধিক জায়গায় সিরিজ বোমা হামলার ঘটনা ঘটে। এরপর থেকে দিনটি সিরিজ বোমা হামলার প্রতিবাদ দিবস হিসাবে পালন করে আসছে আওয়ামী লীগ। সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবাও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান ও কসবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, রাশেদুল কাউসার ভূঁইয়া জীবনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, পৌর মেয়র এম জে হাক্কানী, আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহবায়ক কাজী আজহারুল ইসলাম, সাবেক পৌর মেয়র উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি এম, এ ,আজিজ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজল হোসেন (রিমন) উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক কাজী মানিক, পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, সকল ইউপি চেয়ারম্যান কাউন্সিলর সহ আওয়ামীলীগ, যুবলীগ ,ছাত্রলীগের ,সকল নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন । উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল কাউসার ভূঁইয়া জীবনের নেতৃত্বে সুপার মার্কেট থেকে নিচেরটি বের হয়ে পৌরসহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সুপার মার্কেটে এসে শেষ হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাসেদুল কাউসার ভূঁইয়া জীবন বলেন বিএনপি জামাত সব সময় দেশটাকে অস্থিতিশীল করার চেষ্টা চালিয়েছে। তারা কখনো দেশের ভালো চায়না যার কারণে আজ তাদের রাজনীতি বিলুপ্তির পথে তিনি আরো বলেন ১৭ই আগস্ট আজকের এই দিনে দেশব্যাপী বোমা হামলার মাধ্যমে দেশটাকে একটি জঙ্গি রাষ্ট্রে পরিণতি করতে চেয়েছিল, আজও তারা দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায় তাদের এই অপশক্তির বিরুদ্ধে লড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 

Leave a Reply

Your email address will not be published.