ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

বাআ॥ ব্রাহ্মণবাড়িয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গত বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বেলা সাড়ে ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত) ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য-(৩১২) উম্মে ফাতেমা নাজমা আজাদ ওরফে শিউলী আজাদ।

বিশেষ বর্ধিত সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা, আশুগঞ্জ উপজেলা, নবীনগর উপজেলা ও নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানের বিষয়ে আলোচনা হয় ও আগামী ২৯ অক্টোবর জেলা আওয়ামী লীগের সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন, বিভিন্ন উপজেলায় আওয়ামী লীগের দলীয় মনোনয়নে নির্বাচিত উপজেলা চেয়ারম্যানগন, বিভিন্ন পৌরসভায় আওয়ামী লীগের দলীয় মনোনয়নে নির্বাচিত মেয়রগন উপস্থিত ছিলেন।

বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত) ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, আগস্ট মাস শোকের মাস। এই আগস্টে জাতির পিতাকে হত্যা করা হয়। এই আগস্টে গ্রেনেড হামলার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। সেদিন আইভি রহমানসহ ২৪ জনকে দিনের আলোতে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, আগামী ২০২৩ সালে অথবা ২০২৪ সালের শুরুতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে ঘিরে গভীর ষড়যন্ত্র হবে। এই ষড়যন্ত্র ও চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। 

Leave a Reply

Your email address will not be published.