কসবায় দুই হত্যা মামলার এক পলাতক আসামী গ্রেপ্তার

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গতকাল রবিবার (২৮ আগষ্ট) দুপুরে কসবার দু’টি হত্যা মামলার আসামী আবদুর রহিম (৫০) কে চট্রগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন জানান,  গোপন সংবাদের ভিত্তিতে আক্কাস হত্যার তদন্তকারী কর্মকর্তা কসবা থানার উপ-পরিদর্শক আমির হোসেন চট্রগ্রাম মেট্রোপলিটন এলাকায় গিয়ে বায়েজিদ বোস্তামী থানা পুলিশের সহায়তায় শান্তিনগর ২ নং রোডের দুলাল জমিদারের ভাড়া বাড়ি থেকে রহিমকে গ্রেপ্তার করে। আবদুর রহিম দুটি হত্যা মামলার অন্যতম আসামী।

থানা সুত্রে জানা যায়, গত ২২ আগষ্ট পুর্ব বিরোধের জের ধরে কসবার আকবপুর গ্রামে আক্কাসকে কুপিয়ে জখম করলে সে ঢাকার একটি হাসপাতালে মারা যায়। এ ব্যাপারে গত ২৫ আগষ্ট কসবা থানায় হত্যা মামলা করা হয়। মামলা নং-৪৬। আবদুর রহিম এই মামলার ৩ নং আসামী।

অপরদিকে আক্কাছের চাচাতো ভাই জাহাঙ্গীরকে ২০২০ সালের ২২ জুলাই হত্যা করে লাশ বিলের জলে ফেলে দেয়। ওই হত্যা মামলায়ও রহিম ২ নং আসামী। মামলাটি এখনো ব্রাহ্মণবাড়িয়া সিআইডি পুলিশের নিকট তদন্তাধীন রয়েছে বলে জানায় উপ-পরিদর্শক আমির হোসেন। ওই মামলাও তার গ্রেপ্তারী পরোয়ারা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.