কসবার মান্দারপুরে অসহায় জোবেদা বেগমকে আইনমন্ত্রী আর্থিক সহায়তা 

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গত মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে সামাজিক সংগঠন অগ্রভাগীয় সাহিত্য সংগঠনের উদ্যোগে কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের মান্দারপুর গ্রামের অসহায় জোবেদা বেগমকে এলাকায় প্রিয় অভিভাবক আইনমন্ত্রী আনিসুল হক এমপি পক্ষ থেকে ৫০ হাজার টাকা এবং ঢাকাস্থ মান্দারপুর সমিতির পক্ষ থেকে ৮ হাজার টাকা প্রদান করা হয় ।

আর্থিক সহায়তা প্রধান অনুষ্ঠানে অগ্রভাগীয় সাহিত্য সংগঠনের সভাপতি মোঃ আশফাতুল হোসেন ভূঁইয়া এলমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাদৈর ইউপি চেয়ারম্যান শিপন আহমেদ ভূঁইয়া, বিশেষ অতিথি ছিলেন কসবা সাবেক সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র সাহা, মান্দারপুর উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ নাজিম উদ্দিন সরকার।

জানা যায় মান্দারপুর গ্রামে স্বামীহারা দুই কন্যা সন্তানের জননী জুবেদা বেগম পল্লীমঙ্গল কর্মসূচি কুঠিবাজার শাখা থেকে গ্রহণ করে একটি ছাগল খামার তৈরি করে।

খামারে ছোট-বড় ৪৬ টি ছাগলের মধ্যে অজ্ঞাত রোগে ৪৩ টি ছাগল মারা যায়। ফলে জোবাইদা বেগম দিশাহারা হয়ে পড়ে। খবর পেয়ে অগ্রভাগীও সাহিত্য সংগঠন পরিবারটির পাশে এসে দাঁড়ায়।

তারি ফলশ্রুতিতে বাদৈর ইউপি চেয়ারম্যান শিপন আহমেদ ভূঁইয়ার সহযোগিতায় জননেতা আইনমন্ত্রী আনিসুল হক এমপি অসহায় জুগেদার বেগমকে আর্থিক সহায়তা বাবদ (৫০)হাজার টাকা প্রদান  করেন। অনুষ্ঠানে আইন মন্ত্রীর পক্ষ থেকে বাদৈর ইউপি চেয়ারম্যান শিপন আহমেদ ভূঁইয়া অসহায় জুবেদা বেগমের হাতে আর্থিক সহায়তার টাকা তুলে দেন।অসহায় পরিবারটিকে মানবিক সহায়তা প্রদান করায় আইনমন্ত্রী আনিসুল হক এমপি মহোদয়কে বাদৈর ইউনিয়নবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানান এ সময়  দলীয় নেতা কর্মীগণ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.