মির্জা ফখরুলের মিথ্যাচারের প্রতিবাদে কসবার কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গত ২৯ (আগষ্ট) রাতে কায়েমপুর ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগকে নিয়ে সংবাদ সম্মেলন করে গনমাধ্যমে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গতকাল সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে কসবা উপজেলার কায়েমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও কায়েমপু ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকতিয়ার আলম রনি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের নিয়ে সংবাদ সম্মেলন করেন ।

সংবাদ সম্মেলনে কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও কায়েমপুর ইউপি চেয়ারম্যান লিখিত বক্তব্যে বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার বক্তব্যে গত ২৯ আগষ্ট রাতে কায়েমপুর ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা হামলা চালিয়ে বিএনপির ৩০ জন নেতা- কমীকে আহত করেছে এবং চিকিৎসার জন্য কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।   বিষয়টি সর্ম্পূণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত। এটা তার রাজনৈতিক দেওলিয়াত্বের প্রকাশ। তিনি ফখরুলের বক্তব্য প্রত্যাহারের দাবী জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, মির্জা ফখরুল সাহেব আপনাকে বলতে চাই সন্ত্রাসী সংগঠন তালেবানের মতো বসে বসে দেশে বিশৃঙ্খলা সৃষ্টিকারী , উসকানীমূলক মিথ্যা বানোয়াট তথ্য প্রদান বন্ধ করোন। তা না হলে আপনাকে উচিত জবাব দিতে কায়েমপুর ইউনিয়ন আওয়ামীলীগ ,যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মী ও সাধারণ জনগন ঐক্যবদ্ধ ও প্রস্তুুত। তিনি আরো বলেন, আপনাকে যে কেউ কোনো তথ্য দিলেই কোনো কিছু যাচাই না করে মিথ্যা  বক্তব্য দিয়ে নিজে যে বড় নেতা সেইটা জাহির করেন। আমরা কায়েমপুর ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ আমাদের কসবা আখাউড়ার অবিভাবক গনমানুষের নেতা আইনমন্ত্রী আনিসুল হক এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধ ও অত্যান্ত শক্তিশালী।  আমরা বঙ্গবন্ধুর আদর্শে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং আইন মন্ত্রীর আনিসুল হক এমপির নির্দেশে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি।

এ সময় কায়েমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ জাকির হোসেন, সিনিয়র সহ-সভাপতি কাজী এমদাদুল হক, উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক কাজী মানিক, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, ইউনিয়ন যুবলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক ইউসুফ মিয়া, যুবলীগ নেতা খন্দকার জহিরুল হক, ছাত্রলীগ আহ্বায়ক ইয়াছিন মিয়া,যগ্ম আহ্বায়ক জিয়াদুল ইসলাম ও মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.