গুরুদেব শ্রী বংশীবদন গোস্বামীর ৭৫ তম শুভ আবির্ভাব তিথি আগামী ৭ নভেম্বর

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ আগামী ৭ই নভেম্বর কসবা শ্রী শ্রী গোবিন্দ জিউর কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে গুরুদেব শ্রী বংশীবদন গোস্বামী ব্রজবাসী  মহারাজের ৭৫ তম শুভ আবির্ভাব তিথি উদযাপন উপলক্ষে গুরুদেবের দীন শিশ্যবৃন্দের উদ্যোগে ৮ দিনব্যাপী ধর্মীয় নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে । অনুষ্ঠানাদির মধ্যে রয়েছে, ৪ থেকে ৬ নভেম্বর সন্ধ্যায় শ্রীমৎ ভাগবত পাঠ। ৭ নভেম্বর শ্রীশ্রীকৃষ্ণের রাস পূজা ও কীর্তন। ৮ নভেম্বর মঙ্গলারতি , নগরপরিক্রমা, গুরু মহিমা কীর্তন ও গুরুপূজা। ৯ নভেম্বর থেকে ১১ নভেম্বর ২৪ প্রহর ব্যাপী শ্রী শ্রী হরিনাম মহাযজ্ঞ এবং ভক্তদের মাঝে মহাপ্রসাদ বিতরণ।

নামযজ্ঞ অনুষ্ঠানে মধুর হরিনাম পরিবেশন করবেন, গোপাল জিউর সম্প্রদায় ( সিলেট), পাথ সারথি সম্প্রদায়( নরসিংদী), নন্দ গোপাল সম্প্রদায়  (পটুয়াখালী), মা সারদা সম্প্রদায় (গোপালগঞ্জ), বাসুদেব সম্প্রদায় (ফরিদপুর), শ্রীকৃষ্ণ চৈতন্য সম্প্রদায় (ভোলা) ও স্থানীয় কসবা মিলন সংঘ। 

এদিকে বৈশ্বিক করোনা ভাইরাসের কারণে অনুষ্ঠানাদি দীর্ঘদিন বন্ধ থাকার পর ২৪  প্রহর ব্যাপী শ্রী শ্রী হরিনাম মহাযজ্ঞ  অনুষ্ঠানের আয়োজন করায় ভক্তদের মাঝে ব্যাপক আনন্দ উৎসব  দেখা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.