কসবার কুটিতে প্রভুপাদ ভর্তিচারু স্বামী মহারাজের সেতু উদ্বোধন, ও আবির্ভাব তিথি উদযাপন

ভজন শংকর আচার্য্য ,কসবা (ব্রাহ্মণবাড়িয়া ) প্রতিনিধি ॥ গত শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে কসবা উপজেলা কুঠি ইউনিয়নের জাজিয়ারা গ্রামের কৃতি সন্তান শ্রীমৎ ভক্তিচারু স্বামী গুরু মহারাজের ৭৭ তম শুভ আবির্ভাব তিথি উদযাপন ও ভুরি নদীতে নির্মিত প্রভুপাদ সেতু উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও গুরু মহারাজের কোন মহিমা কীর্তনের আয়োজন করা হয়েছে।

শ্রীমৎ ভক্তিচারু স্বামী মহারাজ ফাউন্ডেশন এর সভাপতি ও ভূমি দাতা শ্রীপাদ লক্ষী নারায়ন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদুল কাউছার ভূঁইয়া জীবন। উদ্বোধক ছিলেন কুটি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ আহ্বায়ক মোঃ ছাইদুর রহমান সপ্বন। বিশেষ অতিথি ছিলেন: কসবা পৌর মেয়র মোঃ গোলাম হাক্কানী, শ্রীমৎ ভক্তিচারু স্বামী গুরু মহারাজের কনিষ্ঠ বোন শ্রীমতি ব্রততী ঘোষ, বেঙ্গালুরু ভারত ,শ্রীপাদ  কমলা পতি দাস ব্রহ্মচারী  ইসকন মায়াপুর, ইসকন জাতীয় কমিটির কার্যকরী সদস্য শ্রীপাদ বিমলা প্রসাদ দাস, কুটি শ্রী শ্রী জগন্নাথ দেব মন্দির পরিচালনা কমিটির সভাপতি শ্রী কৃষ্ণপদ সাহা, ইউনিয়ন আওয়ামী লীগ  আহবায়ক মোঃ মোস্তাক আহমেদ ,ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক ও কুটি বাজার শিল্প মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক শামীম রাজা

জাজাজিয়ারা মহাশ্মশান কমিটির সভাপতি শ্রী জীবন মোদ ক উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ ও উপজেলা ছাত্রলীগ যুগ্ন আহবায়ক কাজী স্বাগত বক্তব্য রাখেন ইসকন কুটির অধ্যক্ষ শ্রীমান  সর্বেশ দাস ব্রহ্মচারী। অনুষ্ঠানে ইসকনের দেশ-বিদেশের বিপুল সংখ্যক ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন এ উপলক্ষে ১৪ সেপ্টেম্বর থেকে ৪ দিনব্যাপী বিবিধ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ রাশেদুল কাউসার ভূঁইয়া জীবন বলেন,গুরু মহারাজের জন্মস্থানে গড়ে ওঠা ইসকন কুঠি প্রজেক্টের উন্নয়নের ব্যাপারে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি ইসকন মন্দিরের উন্নয়নে ১ লাখ টাকা অনুদান প্রদানের কথা ঘোষণা করেন এবং প্রভুপাদ সেতু থেকে কুটি ইসকন মন্দির পর্যন্ত রাস্তাটি ইউপি চেয়ারম্যানের মাধ্যমে পাকা করনের প্রতিশ্রুতি দেন।

Leave a Reply

Your email address will not be published.