যশোরে অস্ত্র তৈরির কারখানা, সরঞ্জামসহ আটক ৩

প্রশান্তি ডেক্স॥ যশোরে অভিযান চালিয়ে অস্ত্র, গুলি, ম্যাগজিনসহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের তিন কর্মচারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের অম্বিকা বসু লেন (রাঙ্গামাটি গ্যারেজ) এলাকার নিউ বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে পুলিশ অভিযান চালায়।

আটককৃতরা হলেন যশোর শহরের বেজপাড়া আকবরের মোড় এলাকার এলাহী বক্সের ছেলে আব্দুল আজিজ (৪৪), সদর উপজেলার বাহাদুর মধ্যপাড়া এলাকার আহমদ আলীর ছেলে কুদ্দুস আলী (৩০) এবং বাহাদুরপুর পার্ক এলাকার ফারুক হোসেনের ছেলে সুমন হোসেন (২৫)।

এ সময় সেখান থেকে উদ্ধার করা হয় প্রস্তুতকৃত তিনটি নাইন এমএম পিস্তল, দুইটি ওয়ান শ্যুটার গান, আটটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি এবং অস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জাম।

জেলা পুলিশের মুখপাত্র ডিবি পুলিশের ইন্সপেক্টর রুপণ কুমার সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, শহরের অম্বিকা বসু লেনে ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে অস্ত্র তৈরির কারখানা রয়েছে। এই সংবাদের ভিত্তিতে রাতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় সেখানে অস্ত্র প্রস্তুতকালে তিনজনকে আটক করা হয়। প্রস্তুতকৃত অস্ত্র-ম্যাগজিন, গুলি এবং অস্ত্র তৈরির নানা ধরনের সরঞ্জাম উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published.