উন্নয়ন বাধাগ্রস্থকারীদের প্রতিহত করতে হবে….আইনমন্ত্রী

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতোনা। সেই বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তাদের দোসরদের সংগে আমাদের কোনো আপোষ নেই। আজ যারা দেশের উন্নয়ন ও অগ্রগতিকে বাধাগ্রস্থ করতে চায় তাদের শক্ত হাতে প্রতিহত করতে হবে।  বাংলাদেশ কারো দয়ায় আসে নাই। ৩০ লাখ শহীদ ও ২ লাখ মা বোনের ইজ্জতের বেইজ্জতি হতে আমরা দেবো না।

গতকাল শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আইনমন্ত্রীর পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর মরহুম এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়ার ২০ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে তিনি প্রধান অতিথির বক্তৃতায় ভার্চুয়ালী এসব কথা বলেন। তিনি, বঙ্গবন্ধু হত্যা বিচারকাজে তাঁর বাবা প্রধান কৌশলী হিসেবে কাজ করার ও খুনি মোস্তাকের নানা কর্মকান্ড নিয়ে স্মৃতিচারন করে আরও বলেন, আর কখনো বাংলাদেশকে রক্তাক্ত করার সুযোগ দেয়া হবেনা।

কসবা পৌরমেয়র এমজি হাক্কানীর সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও  উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভ’ইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারন সম্পাদক কাজী মো.আজহারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য এমএ আজিজ, মহিলা সদস্য রুমানুল ফেরদৌসী, সাবেক পৌরমেয়র এমরান উদ্দিন জুয়েল, পৌর আওয়ামী লীগ সভাপতি শফিকুল ইসলাম সরকার, সাধারন সম্পাদক রুস্তুম খা, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন রিমন ও যুগ্ম আহ্বায়ক কাজী মানিক প্রমুখ। এসময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধি ও গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.