দোকানের বকেয়া টাকা পূর্বে চাওয়াকে কেন্দ্র করে——কসবার সৈয়দাবাদ গ্রামে মায়ের লাশ সামনে রেখে দুই পুত্রের হাতে ব্যবসায়ী আহত

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি ॥ কসবায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে জানাযার নামাজের মাঠে মাদক সেবনকারী সৈদাবাদ গ্রামের কাইয়ুম ভূইয়ার ছেলে আলমগীর ভূইয়া (৪০) ও রাজু ভূইয়া (৩২) এর হামলার  শিকার  হযরত শাহাজালাল ট্রেডাসের্র মালিক আবু ইউসুফ (৪৯) গুরুতর অসুস্থ হয়ে কসবা হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আসামী করে কসবা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

দায়েরকৃত অভিযোগ সূত্রে জানাযায়, সৈয়দাবাদ বাসস্ট্যান্ডে আমার ব্যাবসা প্রতিষ্টান ও বিবাদীগনের  ব্যবাসা প্রতিষ্ঠান পাশা-পাশি অবস্থিত। বিবাদীগন রড ও সিমেন্টের বকেয়া ৯ লাখ ৬৫ হাজার টাকা বকেয়া রেখে পূনরায় বাকিতে মাল দেয়ার জন্য চাপ সূষ্টি করে। আমি পূর্বের বকেয়া পরিশোধ না করা পযর্ন্ত  বাকিতে মাল দেয়া হবেনা বলে জানালে ক্ষিপ্ত হয়ে বিবাদিগন আমাকে প্রাণে হত্যার চেষ্টাসহ বিভিন্ন ভাবে মানুষিক নিযার্তন চালিয়ে আসছে। এ ঘঠনায় পূর্বে কসবা থানায় অভিযোগ দায়ের করা  হয়।

এদিকে গত শনিবার (২২ অক্টোবর) দুপুরে কসবা উপজেলার সৈয়দাবাদ মাদ্রাসা মাঠে বিবাদীগনের  মায়ের জানাযা নামাযে যাওয়ার পর বিবাদিগন আমাকে অশ্লিল গালি-গালাজ করত: হত্যার হুমকী প্রদশর্ন করে। এক পযার্য়ে  বিবাদীগন আমাকে বে-দুরক মারধর করে ছেচা ফুলা জখম করে এবং খুন করার উদ্দেশ্যে আমার গলায় স্ব-জোরে  চেপে ধরে শ্বাসরোদ্ধ করে হত্যার চেষ্টা করে। আমার আত্মচিৎকারে জানাযায় আসা লোকজন বিবাদীগনের হিংস কবল থেকে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এ ঘঠনায় ব্যবসায়ী আবু ইউসুফ বাদি হয়ে দুইজনকে আসামী করে  কসবা থানায় আরো একটি  অভিযোগ দায়ের করেছেন।  

অফিসার ইনর্চাজ কসবা থানা মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম বলেন, এ ঘঠনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি । বিষয়টি দুঃখ জনক তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.