অগ্রভাগীয় সাহিত্য সংগঠনের পক্ষ থেকে বিলঘর আমিন নগর মসজিদে এমপ্লিফায়ার প্রদান

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি ॥  গ্রভাগীয় সাহিত্য সংগঠনের পক্ষ থেকে কসবা উপজেলার বিলঘর আমিন নগর জামে মসজিদে চার মাইকের জন্য একটি এমপ্লিফায়ার উপহার প্রদান করা হয়েছে। বাআ॥ গত রবিবার বাদ আছর আনুষ্ঠানিকভাবে মেশিনটি মসজিদ কমিটির সভাপতি-সেক্রেটারির কাছে হস্তান্তর করা হয়।

অগ্রভাগীয় সাহিত্য সংগঠন সভাপতি আশফাতুল হোসেন ভূইয়া এলমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা কসবা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সমাজসেবক সফিকুল ইসলাম ভূঁইয়া রঙ্গু দারোগা। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক সাংবাদিক ও কসবা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ সোলেমান খান।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লার সাংবাদিক ও বিলঘর গ্রামের তরুণ সমাজ সেবক মো: এমদাদুল হক সোহাগ, কুটি ইউনিয়নের  ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো: রফিকুল ইসলাম ভূইয়া, কসবা পশ্চিম ইউনিয়নে ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার কবির আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অগ্রভাগীয় সাহিত্য সংগঠনের সাধারণ সম্পাদক সজীব রানা। অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন কুটি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মাহফুজুর রহমান মোমেন, কুটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিনুল হক তুহিন, বিলঘর আমিন নগর জামে মসজিদের সেক্রেটারি ও বিলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি আলহাজ্ব মো: নুরুল ইসলাম নান্নু মিয়া। আমিন নগর জামে মসজিদের মোয়াজ্জিন মোঃ ওমর ফারুক সহ গ্রামের সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান শেষে বাদ মাগরিব অগ্রভাগীয় সাহিত্য সংগঠনের সফলতা কামনায় ও দেশ জাতির কল্যাণে দোয়া পরিচালনা শেষে তবারক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.