আমাকে হত্যার চেষ্টা করা হবে জানতাম: হাসপাতাল থেকে ইমরান খান

প্রশান্তি আন্তর্জাতিক ডেক্স॥ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা ইমরান খান বলেছেন, গত বৃহস্পতিবার তাকে লক্ষ্য করে চালানো হামলার সময় তার পায়ে চারটি গুলি লেগেছে। আগেই তিনি জানতেন তার ওপর হামলা হবে। শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় হাসপাতাল থেকে দেওয়া বক্তব্যে এসব কথা বলেছেন তিনি। পাকিস্তানের সংবাদমাধ্যম ডন এ খবর জানিয়েছে।

লাহোরের শওকত খানুম হাসপাতাল থেকে হামলার পর প্রথম প্রকাশ্য বক্তব্যে ইমরান খান দাবি করেছেন, তাকে হত্যার ষড়যন্ত্রের বিষয়ে তিনি আগেই জানতেন।

ইমরান খান বলেন, হামলার বিস্তারিত সম্পর্কে আমি পরে আসছি। ওয়াজিরাবাদে হামলার আগেই জানতাম আমাকে হত্যার যড়যন্ত্র করা হচ্ছে। তাকে হত্যার ষড়যন্ত্রের বিষয়টি ক্ষমতায় থাকার সময় গড়ে তোলার সম্পর্কের মাধ্যমে জানতে পেরেছেন বলে দাবি করেছেন ইমরান খান।

হামলার বিবরণ দিয়ে তিনি বলেছেন, যখন তাকে লক্ষ্য করে গুলিবর্ষণ করা হয় তখন তিনি কন্টেইনারে ছিলেন। পায়ে গুলিবিদ্ধ হয়ে তিনি পড়ে যান। পরে আরেক দফা গুলিবর্ষণ হয়। দুই ব্যক্তি গুলি চালিয়েছে। আমি পড়ে যাওয়াতে গুলিবর্ষণকারী ভেবেছে আমি মরে গেছি।

গুলিবর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া একমাত্র সন্দেহভাজনকারী জঙ্গি নয় বলে দাবি করেছেন ইমরান খান। তিনি বলেন, এই হত্যাচেষ্টা নেপথ্যে ষড়যন্ত্র রয়েছে এবং আমরা তা উন্মোচন করব।

তিনি আরও দাবি করেছেন, চার ব্যক্তি আমাকে হত্যার ষড়যন্ত্র করেছে। আমি একটি ভিডিওতে তাদের নাম উল্লেখ করেছি এবং বিদেশে মজুত করা হয়েছে। আমার কিছু হলে তা প্রকাশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.