২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে ১১টি সম্মেলন প্রস্তুতি উপকমিটি গঠন করেছে আওয়ামী লীগ

বাআ॥ আগামী ২৪ ডিসেম্বর ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে ১১টি সম্মেলন প্রস্তুতি উপ-কমিটি গঠন করেছে আওয়ামী লীগ। আগামী ২৪ ডিসেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

গত রোববার (৩০ অক্টোবর) সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় ধানমন্ডিতে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের প্রস্তুতি সভা শেষে দপ্তর সেল থেকে এ তথ্য জানানো হয়।

সভা শুরুর আগে সাংবাদিকের সামনে সম্মেলন প্রস্তুতি নিয়ে কথা বলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পরে বৈঠকে বসেন আওয়ামী লীগ নেতারা।

সম্মেলন প্রস্তুতি উপ কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবরা হলেন- অভ্যর্থনা উপ কমিটির আহ্বায়ক শেখ ফজলুল করিম সেলিম এবং সদস্য সচিব ডা. দীপু মনি, অর্থ উপ কমিটির আহ্বায়ক কাজী জাফরউল্লাহ এবং সদস্য সচিব এইচ এন আশিকুর রহমান, ঘোষণাপত্র উপকমিটির আহ্বায়ক শেখ ফজলুল করিম সেলিম এবং সদস্য সচিব আব্দুর রহমান, দপ্তর উপ কমিটির আহ্বায়ক অনুপম সেন এবং সদস্য সচিব ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, গঠনতন্ত্র উপ কমিটির আহ্বায়ক ড. আবদুর রাজ্জাক এবং সদস্য সচিব ড. সেলিম মাহমুদ, প্রচার ও প্রকাশনা উপ কমিটির আহ্বায়ক মো. শাহাবুদ্দিন চপ্পু এবং সদস্য সচিব আবদুস সোবহান গোলাপ, স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপকমিটির আহ্বায়ক আবুল হাসনাত আব্দুল্লাহ এবং সদস্য সচিব আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

এছাড়া মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এবং সদস্য সচিব মির্জা আজম, সাংস্কৃতিক উপকমিটির আহ্বায়ক আতাউর রহমান এবং সদস্য সচিব অসীম কুমার উকিল, খাদ্য উপকমিটির আহ্বায়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং সদস্য সচিব অ্যাডভোকেট কামরুল ইসলাম, স্বাস্থ্য উপ কমিটির আহ্বায়ক মোস্তফা জালাল মহিউদ্দিন এবং সদস্য সচিব ডা. রোকেয়া সুলতানা।

Leave a Reply

Your email address will not be published.