ঈদে রাজ-তিশার যৌথ উপহার ‘রক্তজবা’

প্রশান্তি ডেক্স ॥ সময়ের আলোচিত তারকা শরিফুল রাজ। সিনেমায় নিজের সম্ভাবনার জানান দিয়েছেন। অন্যদিকে বহু আগে থেকেই ঢাকাই শোবিজের প্রতিষ্ঠিত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সিনেমায় কম কাজ করেন বটে; তবে যতবারই হাজির হন, প্রশংসা কুরাতে মোটেও ভুল করেন না।

এই দুই তারকা যৌথভাবে ভক্তদের জন্য একটি উপহার নিয়ে আসছেন আসন্ন ঈদে। উপহারটির নাম ‘রক্তজবা’; এটি একটি সিনেমা। নির্মাণ করেছেন ‘কাঠবিড়ালী’ খ্যাত তরুণ নির্মাতা নিয়ামুল মুক্তা। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নতুন ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পাবে ছবিটি।

প্ল্যাটফর্ম সূত্রে জানা গেছে, ২৫ টাকা সাবস্ক্রিপশন ফি দিয়ে ঘরে বসেই মোবাইলে অথবা অন্য কোনও ডিভাইসে ‘রক্তজবা’ দেখতে পারবেন দর্শকরা।

নির্মাতা নিয়ামুল মুক্তা জানান, ছবিটির গল্প আবর্তিত হয়েছে একটি চিঠিকে কেন্দ্র করে। যেটা আচমকা এক অবসরপ্রাপ্ত শিক্ষকের কাছে আসে। সেই চিঠির রেশ ধরে তিনি ফিরে যান একযুগ আগের অতীতে। আর একে একে উন্মোচিত হয় নানান রহস্য। এই কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন মুহাম্মদ তাসনীমুল হাসান।

‘রক্তজবায় শিক্ষক চরিত্রে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ। এতে রাজ-তিশা ছাড়া আরও আছেন শিল্পী সরকার অপু, জয়িতা মহলানবিশ, অরিত্র আরিয়া, কামরুল জিন্নাহ, উজ্জল কবির হিমু, কাজী তানভির, অপু প্রমুখ। সিনেমাটির প্রযোজনায় রয়েছেন ইমপ্রেস টেলিফিল।

Leave a Reply

Your email address will not be published.