বিমানবন্দর সড়কে বাসের ধাক্কায় প্রাণ গেলো ২ নারীর

প্রশান্তি ডেক্স ॥ রাজধানীর উত্তরায় বাসের ধাক্কায় মিনারা বেগম (৫৫) ও মনি বেগম (৩৭) নামে দুই নারী নিহত হয়েছেন। আজ শনিবার (১ জুলাই) বেলা ১১টার দিকে বিমানবন্দর সড়কে এ দুর্ঘটনা ঘটে। বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) মো. আসলাম উদ্দিন মোল্লা এ তথ্য জানান।

মিনারা বেগম দক্ষিণ খান এলাকার মৃত আব্দুল হাকিমের স্ত্রী। শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার বাঘাটা গ্রামের বাদশা মিয়ার স্ত্রী মনি বেগম। বর্তমানে ৮৬ নম্বর দক্ষিণ গাঁও ভাড়া বাসায় থাকতেন।

আসলাম উদ্দিন মোল্লা বলেন, ‘উত্তরা জিনজিয়ান রেস্টুরেন্টের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় বিনিময় পরিবহনের একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলে মিনারা বেগম মারা যান। আহত মনি বেগমকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় বাসটি জব্দ ও চালককে আটক করা হয়েছে।

মনি বেগমের স্বামী বাদশা মিয়া জানান, কলেজ পড়ুয়া মেয়েকে ডাক্তার দেখিয়ে ফিরছিলেন মনি বেগম। পথে কয়েকজন নারীর সঙ্গে রাস্তা পার হচ্ছিলেন তিনি। সে সময় বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে এক নারী মারা যান। গুরুতর আহত হন মনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মাসুদ মিয়া বলেন, ‘মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published.