তারুণ্যের জয়যাত্রা সমাবেশ থেকে ফেরার পথে যুবলীগ কর্মীকে হত্যা

প্রশান্তি ডেক্স ॥ তারুণ্যের জয়যাত্রার খুলনা বিভাগীয় সমাবেশ থেকে বাড়ি ফেরার পথে নড়াইলে দুর্বৃত্তদের হামলায় এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। আহত হন আরও একজন। নড়াইলের কালিয়া উপজেলার ১১নং পেরুলিয়া ইউনিয়নে গত বৃহস্পতিবার (২০ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহতের নাম আজাদ শেখ (৩০)। তিনি ১১নং পেরুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সাজ্জাত শেখের বড় ভাই।

নড়াইল জেলা পুলিশ সুপার সাদিরা খানম জানান, কালিয়া থানা পুলিশ আহত অবস্থায় আজাদকে উদ্ধার করে দ্রুত খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে থেকে তার মৃত্যুর খবর পাওয়া যায়। নড়াইল পুলিশ ঘটনাটি নিয়ে কাজ করছে। রহস্য উদঘাটন ও প্রকৃত অপরাধী শনাক্ত করাসহ গ্রেফতারে তৎপর পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত বৃহস্পতিবার দুপুরে খুলনায় অনুষ্ঠিত যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশে নড়াইল ১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তির নেতৃত্বে নেতাকর্মীরা অংশ নেয়। মিছিলে যোগ দেন আজাদ শেখ। সমাবেশ শেষে সন্ধ্যার পর ১১নং পেরুলিয়া ইউনিয়নের খেয়াঘাট পার হন তিনি। ওই সময় দুর্বৃত্তরা হামলা চালালে আজাদ শেখ মারা যান। এ ঘটনায় জনি সরদার নামে এক যুবলীগ কর্মী আহত হন।

আজাদের মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান নড়াইল ১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, মহানগর যুবলীগ সভাপতি সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন। এই হামলার তীব্র নিন্দা জানিয়ে আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

Leave a Reply

Your email address will not be published.