ডিবি কার্যালয়ে টিম ‘সুড়ঙ্গ’র সঙ্গে ‘প্রিয়তমা’র প্রযোজক…

প্রশান্তি বিনোধন ডেক্স॥ পাইরেসি ও সাইবার বুলিংয়ের অভিযোগ নিয়ে অবশেষে ডিবি কার্যালয়ে গেছেন ‘সুড়ঙ্গ’ সিনেমার নির্মাতা, নায়ক, নায়িকা ও প্রযোজক। গত বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকালে তারা দেখা করেন ডিবি প্রধান হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার)-এর সঙ্গে।

তবে ‘সুড়ঙ্গ’ বহরের সঙ্গে একরকম চমক হিসেবে দেখা গেছে ‘প্রিয়তমা’র প্রযোজক আরশাদ আদনানকেও। অথচ গত ৫ সপ্তাহ ধরে সোশ্যাল হ্যান্ডেলে দুই শিবিরে চলছে চরম হিংসা আর অভিযোগের তীর। এমনকি আজ (২৭ জুলাই) দুপুরে ‘প্রিয়তমা’র পরিচালকও বেশ খোঁচা দিয়েছেন সিনেমা পাইরেসিকে ‘স্ত্রী চলে যাওয়ার’ সঙ্গে তুলনা করে! সেই পরিবেশে ‘সুড়ঙ্গ’ টিমের সঙ্গে ‘প্রিয়তমা’র প্রযোজকের এই অংশগ্রহণ ছিল সমালোচকদের জন্য চমকে ভরা।

আরশাদ আদনানের এই উপস্থিতির জন্য রায়হান রাফী নিজেও প্রকাশ্যে ধন্যবাদ জানিয়েছেন। বলেছেন, ‘আদনান ভাই, আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা।’ ডিবি অফিস ঘুরে এসে এই নির্মাতা বলেন, ‘পাইরেসি এবং সাইবার বুলিং আইনগতভাবে বন্ধ হচ্ছে এবার।’ তবে ডিবি প্রধানের সঙ্গে ঠিক কোনও পর্যায়ের আলাপ হয়েছে, সেটি প্রকাশ করেননি নির্মাতা।   এদিকে ডিবি প্রধান হারুন অর রশীদ ‘সুড়ঙ্গ’ টিমকে আশস্ত করে বলেন, ‘‘সুড়ঙ্গ’ সিনেমার পাইরেসি রোধের বিষয়ে আইনগত সহায়তার জন্য সিনেমার পরিচালক, প্রযোজক, নায়ক ও নায়িকা দেখা করেন। তাদের অভিযোগ আমলে নিয়ে দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা করছি আমরা।’

Leave a Reply

Your email address will not be published.