অভিনেত্রী হোমায়রা হিমুর রহস্যজনক মৃত্যু

প্রশান্তি ডেক্স ॥ মারা গেলেন অভিনেত্রী হোমায়রা হিমু। খবরটি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি মো: আহসান হাবিব নাসিম। তিনি গত বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৬টা নাগাদ আমাদের প্রতিনিধিকে জানান, উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ হাসপাতালে অভিনেত্রী মারা গেছেন। সংঘের পক্ষ থেকে হাসপাতালে যাওয়া হচ্ছে। এরপর বিস্তারিত জানানো হবে।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, বেশ ক’বছর ধরেই ক্রমশ অন্তরালে চলে যাচ্ছিলেন প্রতিভাবান অভিনেত্রী হিমু। অনেকেই বলছেন, এটি আত্মহত্যা। তবে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি এই প্রতিবেদন লেখা পর্যন্ত।

এ প্রসঙ্গে আহসান হাবিব নাসিম বলেন, ‘পোস্টমর্টেম ছাড়া এই বিষয়টিকে আত্মহত্যা বলা যাবে না। এটা তো হত্যাও হতে পারে। কারণ, তাকে (হিমু) দুপুর সাড়ে ৩টায় একটি ছেলে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক দেখতে পান হিমু তখন মৃত। এরপর যে ছেলে নিয়ে এসেছে সেও পালিয়ে গেছে হিমুর ফোন-ব্যাগ নিয়ে। খবর পেয়ে এখন আমরা পুরো বিষয়টি টেকওভার করছি। ঘটনাটি শিল্পী সংঘ সিরিয়াসলি ডিল করছে। ফলে এটাকে এখনই আত্মহত্যা বলে প্রচার করা ঠিক না।’

শূন্য দশকের শুরুর দিকে মিডিয়ায় পা রাখেন এই সম্ভাবনাময়ী অভিনেত্রী। দশকজুড়ে কাজ করে অসংখ্য একক ও ধারাবাহিক নাটকে। প্রশংসিত হয়েছেন সিনেমায় কাজ করেও। বিশেষ করে ২০১১ সালে মোরশেদুল ইসলামের পরিচালনায় ‘আমার বন্ধু রাশেদ’ ছবিতে অভিনয়ের জন্য দারুণ প্রশংসিত হন এ অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.