কসবা থানার ওসি মহিউদ্দিনের আইজিপি পুরস্কার লাভ

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ কসবা থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন পিপিএমকে ৭৫ হাজার টাকা অর্থ পুরস্কার প্রদান করলেন পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল- মামুন বি পি এম (বার) পিপিএম।

পুলিশ সূত্রে জানা যায় কসবা থানা পুলিশ কর্তৃক ৩৩০ কেজি গাজা উদ্ধারসহ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ও কসবা থানার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন অনস্বীর্কায সংক্রান্তে থানার অফিসার ইনচার্জ মহিউদ্দিন পিপিএমকে এই অর্থ প্রদান করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ সাখাওয়াত হোসেন কসবা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিনের হাতে এই  পুরস্কার তুলে দেন। কসবা থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, কসবা থানার পুলিশের পক্ষ থেকে বাংলাদেশ পুলিশের অভিভাবক মাননীয় আইজিপি স্যারের কাছ থেকে  আগেও  একাদিক পুরস্কার পেয়েছি।  ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের সুযোগ্য পুলিশ সুপার স্যারের প্রতি আমি কৃতজ্ঞ । 

কসবা থানার ওসি মহিউদ্দিন আরো  বলেন মাননীয় আইনমন্ত্রী স্যার ও পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় আমরা কসবাতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি খুব অল্প সময়ে মাদকের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছি। তারই সাথে সাথে আমি মনে করি সকলের সহযোগিতায়  সামাজিক আন্দোলনের মাধ্যমে  মাদক ১০০%  দূর করণ  সম্ভব হবে।

Leave a Reply

Your email address will not be published.