কসবা ৩শত পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও নগদ অর্থ প্রধান

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥  কসবা ব্রাহ্মণবাড়িয়া মুসলমানদের ধৈর্যের পরীক্ষা নেয়, আর ইফতার মুসলমানদেরকে আশীর্বাদে পূর্ণ করে, আমরা করি আলোকিত এই প্রতিপাদ্যকে সামনে রেখে কসবা উপজেলা বাদৈর ইউনিয়নের শিকারপুর গ্রামের আলোর দিশারীর পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া, ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

গত ১৭/০৩/০২৪ সকালে শিকারপুর তালপট্টি আলোর দিশারী অফিস সংলগ্ন মাঠে শিকারপুর আলোর দিশারীর ৩টি পরিষদের সদস্যবৃন্দ ও স্বেচ্ছাসেবক গনসহ সকল সদস্যদের উপস্থিতিতে শিকারপুর, বাদৈর ও হাতুরাবাড়ি ৩ গ্রামের প্রায় ৩ শত গরিব, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে ছিল দুই কেজি মুড়ি, দুই কেজি ছোলা, ১ কেজি বুটের ডাল, ১ কেজি খেসারির ডাল, ১ কেজি খেজুর, ২ লিটার তেল, ৪ কেজি আলু, ১ কেজি লবণ, তিন কেজি পেঁয়াজ ও নগদ ৫০০ টাকা উপহার হিসেবে প্রদান করা হয়। উল্লেখ্য শিকারপুর আলোর দিশারী একটি অরাজনৈতিক সংগঠন মানবতার সেবায় ২০২১ সাল থেকে অদ্য পর্যন্ত ৫০টি মানবিক কাজ করেছেন এই সংগঠনটি। মানবতার কাজ করে আলোর দিশারী গ্রামবাসীর প্রশংসায় জোয়ারে বাসছেন।

Leave a Reply

Your email address will not be published.