কসবা প্রেসক্লাবে এতিম শিশুদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভজন শংকর আচার্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ আইনমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কসবা প্রেসক্লাবে এতিম শিশুদের নিয়ে ইফতার আয়োজন করা হয়।

কসবা প্রেস ক্লাব’এর ৪০ বছর পূর্তি উপলক্ষে কসবা প্রেসক্লাব’ এর প্রধান উপদেষ্টা সফল আইনমন্ত্রী জননেতা আনিসুল হক এমপি’ মহোদয়ের সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ূ কামনায় পবিত্র কোরআন খতম, শোকরানা মাহফিল ও এতিম শিশুদের নিয়ে ইফতার মাহফিল উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কসবা প্রেসক্লাব সভাপতি মোঃ সোলেমান খানের সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শাহরিয়ার মুক্তার। বিশেষ অতিথি ছিলেন কসবা পৌর মেয়র মোঃ গোলাম হাক্কানী, কসবা পশ্চিম  ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান সাইদুর রহমান মানিক, উপজেলা  দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ হুমায়ূন কবির, কসবা আদর্শ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক হেলাল উদ্দিন, কসবা পুরাতন বাজারের বাজার কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ও সুশাসনের জন্য নাগরিক কসবা উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মুন্সি প্রভাষক রুহুল আমিন টিটু ও সাবেক কৃষি ব্যাংকের ম্যানেজার মানিক চন্দ্র রায়।  ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম আব্দুল হান্নান।

Leave a Reply

Your email address will not be published.