ঈদানন্দ ও নববর্ষের শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতরের সঙ্গে সঙ্গে বাংলা নববর্ষের আগমন বাঙ্গালীর মনে মহানন্দের আগমনী বার্তার দোল খাচ্ছে। ঈদানন্দে মুসলিম জাতি উদ্বেলিত এবং সেই সাথে বাঙ্গালী জাতির জীবন বাংলা নববর্ষ এক নতুন আনন্দক্ষণ। এই দুই আনন্দের মাঝে দুর হউক সকল গ্লানি, ক্রোধ ও ঘৃণা এবং উঁচু-নীচু ভেদাভেদের সকল স্তর ও দু:খ এবং কষ্টের সকল কষাঘাত। এই দুই আনন্দের স্রোতে ভেসে যাক সকল নেতিবচাকতা এবং ফিরে পাক ইতিবাচক সকল গুনাবলীর ব্যবহার।

এই ঈদে আপনাদের সকলের জন্য রইল আমাদের পক্ষ থেকে নি:শর্ত ভালবাসা এবং ক্ষমা। সুন্দর আগামীর জন্য রইল সৃষ্টিকর্তার নিকট মোনাজাত। ঈদ এবং নববর্ষের আনন্দ যেন পূর্ণতা পাই পরিপূর্ণতার দিকে। সকল ইতিবাচক সফলতার দিকে এবং কল্যাণের তরে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে আর বিশ্ব মানবতার জাগরণে সকল অমানবিকতা শিকল ভেঙ্গে সুশৃঙ্খল জীবনের ছন্দে ছন্দে দোলী আনন্দে প্রশান্তির আস্তরণে পৃথিবীর সকল অবস্থান এবং অবস্থাই হউক বেহেস্তি জীবনের পুর্বাবস্থা।

আসুন আমরা সকলে মিলে সকলের জন্য কাজ করি এবং সকলের প্রয়োজনের দিকে গুরুত্ব দিয়ে সামনে অগ্রসর হই। সকল অকল্যাণকেই কল্যাণে পরিণত করার মানষিকতায় প্রস্তুতিতে এগিয়ে যাওয়ার উপভোগ্যতায় নিমজ্জ্বিত হউক সকল সৃষ্টি।

ঈদ মোবারক এবং নববর্ষের শুভেচ্ছ।

Leave a Reply

Your email address will not be published.