বেসিস নির্বাচনে লড়ছে ‘টিম সাকসেস’

প্রশান্তি ডেক্স ॥ সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সেবা খাতের বাণিজ্যিক সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) নির্বাচনে অংশ নিচ্ছে ‘টিম সাকসেস’। বেসিস ২০২৪-২৬ মেয়াদে কার্যনির্বাহী কমিটির নির্বাচনে গত সোমবার (৮ এপ্রিল) টিম সাকসেসের পক্ষে প্যানেলের নাম ঘোষণা করেন দলনেতা মোস্তাফা রফিকুল ইসলাম ডিউক।

এই প্যানেলে বেসিস নির্বাচনের প্রার্থী হচ্ছেন তৌফিকুল করিম সুহৃদ, মোহাম্মাদ আমিনুল্লাহ, সৈয়দা নাফিসা রেজা বর্ষা, ফারজানা কবির ঈশিতা, সহিবুর রহমান খান রানা, রাফসান জানি সামির, আব্দুল আজিজ।

মোস্তাফা রফিকুল ইসলাম ডিউক বলেন, আমি বেসিসের ফাউন্ডারদের একজন। আমরা বেসিস প্রতিষ্ঠা করেছিলাম সফটওয়্যার ও আইটি অ্যানাবল সার্ভিস নিয়ে কাজ করার জন্য। জিরো ও বাইনারি বুঝে, কোডিং বুঝে এমন মানুষদের সংগঠন বেসিস। আমরা নির্বাচিত হলে সফটওয়্যার ও আইটি অ্যানাবল ব্যবসা আরও সফল গতিশীল করতে কাজ করবো।

ডিউক বলেন, আমরা স্মার্ট বাংলাদেশের সহযোগী ও সম্পূরক প্রতিষ্ঠান হিসেবে কাজ করতে চাই। এখানে কোনও সদস্য সফল হলে বেসিস সফল হবে, আর বেসিস সফল হলে স্মার্ট বাংলাদেশের অগ্রগতি হবে। সেই লক্ষ্য নিয়েই আমরা ‘টিম সাকসেস’ প্যানেল কাজ করে যাচ্ছি। সফলতা অর্জন করা কঠিন, কিন্তু আমরা নিষ্ঠা, সততা ও পরিশ্রমের মাধ্যমে বেসিস সদস্যদের সঙ্গে নিয়ে এ অগ্রযাত্রায় সফল হতে চাই।

মেম্বারদের সম্মান এবং চাহিদার যোগানো বেসিস কাজ করবে। আর এই প্রত্যয়ে আমরা নির্বাচনের এক ঝলক চমকপ্রদ প্রতিশ্রুতি নিয়ে আপনাদের সামনে আসছি অতি শিঘ্রই। মেম্বারদের মধ্যে সাম্যের বোঝাপড়া এবং নি:শর্ত ভালবাসার বন্ধন গড়ে তোলে একে অপরকে গেঁথে তোলার কাজ করতে বেসিস। কেউ কারো বিরুদ্দে নয় বরং একে অপরের পরিপুরক হয়ে কাজ করবে আগামীর বেসিস। মেম্বারদের আবাসন ব্যবস্থায় প্রকল্প হাতে নেবে বেসিস। ঐক্যবদ্ধ বেসিস সামনে এগিয়ে যাবে স্মার্ট বাংলাদেশ বিনির্মান করে।

উল্লেখ্য, বেসিসের ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে ১১ পদে মোট ৪১ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা দিয়েছে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান। তফশীল অনুযায়ী, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১৭ এপ্রিল বিকাল ৪টা। ২০ এপ্রিল চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। আগামী ৮ মে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রাজধানীর রাওয়া কনভেনশন সেন্টারে বেসিস নির্বাচনের ভোট গ্রহণ চলবে।

Leave a Reply

Your email address will not be published.