কসবায় কুটি ইউপি নির্বাচন অনুষ্ঠানে প্রস্তুতি সম্পন্ন

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ আগামী রবিবার (২৮ এপ্রিল) কসবা উপজেলা ৮ নং কুটি ইউপি সাধারন নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। নির্বাচন অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে উপজেলা নির্বাচন অফিসার ও কুটি ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার অমিত কুমার দাস জানিয়েছেন। তিনি জানান নির্বাচনে এলাকায় সাত জন ম্যাজিস্ট্রেট এক প্লাটুন র‍্যাব, এক প্লাটুন বিজেপি, ২৪২ জন পুলিশ ও আনসার ভিডিপি সদস্যগণ ভোট কেন্দ্রের নিরাপত্তা বজায় রাখবেন।

জানা যায় ভোট গ্রহণের দায়িত্বে প্রিসাইডিং অফিসার ১১ জন, সহকারী প্রিজাইডিং অফিসার ৮৯ জন এবং পোলিং অফিসার ১৭৮ জন নির্বাচনী কাজে নিয়োজিত রয়েছে। ইতিমধ্যে তাদেরকে প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

কুটি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন এবং সাধারণ সদস্য পদে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি প্রার্থীগন হচ্ছেন: মোস্তফা আহম্মেদ,  মোঃ শরিফ সরকার,  ইউসুফ আহাম্মেদ, মোঃ আফতাব উদ্দিন নাছির, মোঃ নজরুল ইসলাম জিতু, মোঃ সানু মিয়া, ফারুক ইসলাম, মোঃ শাজাহান ভূঁইয়া ও মোহাম্মদ জাকির হোসেন।

নির্বাচনকালীন এলাকার মোট ভোটার ৩৩ হাজার ৪ শত ৩৫ জন; তন্মধ্যে মধ্যে পুরুষ ভোটার ১৭ হাজার ৭শ ৭৬ জন এবং মহিলা ভোটার ১৫ হাজার ৬শ ৫৯ জন।

Leave a Reply

Your email address will not be published.